ভিডিও

বগুড়ায় বৈষম্যবিরোধী আন্দোলনকারীদের দুই দফা সাতমাথায় বিক্ষোভ, সংঘাত এড়িয়ে শেষ

প্রকাশিত: আগস্ট ০২, ২০২৪, ০৬:৫৭ বিকাল
আপডেট: আগস্ট ০৩, ২০২৪, ১২:৩৩ দুপুর
আমাদেরকে ফলো করুন

স্টাফ রিপোর্টার: বগুড়ায় বৈষম্যবিরোধী আন্দোলনকারীরা দুই দফা শহরের জিরো পয়েন্ট সাতমাথায় অবস্থান নিয়ে শান্তিপূর্ণ বিক্ষোভ করেছে। প্রথম দফায় বিকেল পৌনে ৩ টায় মুষলধারে বৃষ্টি উপেক্ষা করে শিক্ষার্থীরা সাতমাথায় সমবেত হয়ে বিক্ষোভ প্রদর্শন করে।

প্রায়  দেড় ঘন্টা অবস্থান করে শেরপুর রোড ধরে ফিরে যায়। দ্বিতীয় দফাতে বিকেল ৫ টার দিকে শহরের সার্কিট হাউস রোড ধরে বিক্ষোভকারীরা শহরে প্রবেশ করে।  বিক্ষোভকারীরা স্লোগানে স্লোগানে সাতমাথা মুখরিত করে রাখে। বিক্ষোভকারীরা সাতমাথাস্থ ট্রাফিকস্ট্যান্ডে‘র উপর উঠে জাতীয় পতাকা উড়ায়। আজ বিক্ষোভকারীরা মাথায় লাল , সবুজ কাপড় বেধে বিক্ষোভে অংশ নেয়। অনেকের হাতে জাতীয় পতাকা ছিলো। 

মুষলধারে বৃষ্টি উপেক্ষা করে বিভিন্ন স্কুল ও কলেজের শিক্ষার্থীরা প্রায় দেড় ঘন্টা বৃষ্টিতে ভিজে বিক্ষোভ করে। বিকেলে বৃষ্টি না থাকায় শিক্ষার্থী জমায়েত আরও বেশি হয়। তবে আজ শুক্রবার অনেক শিক্ষার্থীদের সাথে তাদের অবিভাবকরা এসেছিলো।
এদিকে বিক্ষোভকারীদের প্রতিরোধে শহরে আইনশৃঙ্খলা বাহিনীর ব্যপক প্রস্তুতি ছিলো। তবে উভয়পক্ষ সহনশীল থাকায় কোন সংঘাতময় ঘটনা ঘটেনি। 
 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS